Jio Vs Airtel: দৈনিক মাত্র 4 টাকায় পাবেন আনলিমিটেড কলিং সহ অফুরন্ত ডেটা, বাম্পার প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল

Airtel: নতুন বছর 2024 শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। Jio-কে টেক্কা দিতে 365 দিনের ধামাকেদার রিচার্জ প্ল্যান চালু করল Airtel। আনলিমিটেড কলিং, ডেটা এবং OTT সুবিধাও মিলবে এই সেরা…

Written by Laxmishree Banerjee

Published on:

Airtel: নতুন বছর 2024 শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। Jio-কে টেক্কা দিতে 365 দিনের ধামাকেদার রিচার্জ প্ল্যান চালু করল Airtel। আনলিমিটেড কলিং, ডেটা এবং OTT সুবিধাও মিলবে এই সেরা 3 প্ল্যানে। আপনার সুবিধার জন্য, আমরা নিম্নে একটি তালিকা প্রস্তুত করেছি। যেখানে Airtel-এর বার্ষিক প্রিপেইড প্ল্যানের সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এয়ারটেলের 1799 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানটি 365 দিনের বৈধতার সাথে আসে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং সহ মোট 3600 মেসেজ সুবিধা পাওয়া যাচ্ছে। প্ল্যানটি অতিরিক্ত 24GB বাল্ক ডেটাও দেওয়া হয়। অতিরিক্ত সুবিধা হিসাবে, এই প্ল্যানে আপনি অ্যাপোলো 24/7 সার্কেল, ফ্রি হ্যালোটিউনস এবং ফ্রি উইঙ্ক মিউজিক ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: Recharge for Jio Happy New Year Plan

এয়ারটেলের 2999 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানটিও 365 দিনের জন্য বৈধ থাকবে। এই প্ল্যানে সীমাহীন কলিং সহ দৈনিক 2GB ডেটা এবং দৈনিক 100 SMS সুবিধা দেওয়া হয়। অতিরিক্ত সুবিধা হিসেবে, প্ল্যানে অ্যাপোলো 24/7 সার্কেল, ফ্রি হ্যালোটিউনস এবং ফ্রি উইঙ্ক মিউজিক ব্যবহার করতে পারবেন।। এই প্ল্যানের গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটাও ব্যবহার করতে পারবেন।

এয়ারটেলের 3359 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানটি 365 দিনের জন্য বৈধ থাকবে। এই প্ল্যানটিতে প্রতিদিন 2.5GB ডাটা এবং প্রতিদিন 100 SMS সুবিধা দেওয়া হবে। এর সাথে আনলিমিটেড কলিংও পাওয়া যাবে। অতিরিক্ত সুবিধা হিসেবে, এই প্ল্যানে রয়েছে ডিজনি+ হটস্টারের সাথে অ্যাপোলো 24/7 সার্কেল, ফ্রি হ্যালোটিউনস এবং 1 বছরের জন্য বিনামূল্যে উইঙ্ক মিউজিক ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটাও ব্যবহার করতে পারবেন।