Airtel Recharge Plan: দৈনিক মাত্র 6 টাকায় মিলবে Unlimited পরিষেবা! Cheapest Recharge Plan নিয়ে হাজির Airtel

প্রথমে সস্তায় রিচার্জ করা সম্ভব হলেও বর্তমান যুগে এমন পরিস্থিতির মুখে দাঁড়াতে হয়েছে যেখানে সস্তার রিচার্জ প্ল্যান প্রায় নেই বলেই চলে।

Written by Laxmishree Banerjee

Updated on:

Airtel Recharge Plan: আজকালকার যুগে প্রত্যেকের জীবনেই মোবাইল এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে মানুষের নির্ভরতাকে কাজে লাগিয়ে টেলিকম সংস্থাগুলি নিজের ব্যবসার উন্নতির জন্য রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে গিয়েছে একের পর এক। প্রথমে সস্তায় রিচার্জ করা সম্ভব হলেও বর্তমান যুগে এমন পরিস্থিতির মুখে দাঁড়াতে হয়েছে যেখানে সস্তার রিচার্জ প্ল্যান প্রায় নেই বলেই চলে। তবে, সাধারণ মানুষের কথা চিন্তা করে এয়ারটেল সম্প্রতি নিয়ে এসেছে নতুন সস্তার রিচার্জ প্ল্যান (Airtel Recharge Plan), যেখানে রয়েছে বিভিন্ন সুযোগ-সুবিধা।

এয়ারটেল টেলিকমিউনিকেশন সংস্থার পক্ষ থেকে লঞ্চ করা হয়েছে একটি নতুন রিচার্জ প্ল্যান। যেখানে থাকছে আনলিমিটেড কল, ডেটা সহ আরো বিভিন্ন সুযোগ সুবিধা। তবে এই রিচার্জ প্ল্যানের মধ্যে রয়েছে স্থানীয় এবং এসটিডি কলগুলিও।

Link Aadhaar with LPG Connection: 31 ডিসেম্বরের মধ্যে LPG-র সঙ্গে লিঙ্ক করুন আধার! নাহলেই বন্ধ হবে ভর্তুকি

এক ঝলকে দেখে নেওয়া যাক নতুন এই রিচার্জ প্ল্যানের বৈধতা এবং দাম কত ধার্য করা হয়েছে।

NameAmountBenefits
AIRTELRS. 455/-·        Days- 84

·        SMS- 900

·        Apollo 24/7 Circle, Free Hellotunes, Wynk Music

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে (Airtel Recharge Plan) সাধারণ মানুষ থেকে আমজনতা প্রত্যেকেই উপকৃত হবেন বলেই দাবি করা হয়েছে। যে সমস্ত গ্রাহকেরা শুধুমাত্র কলিং প্ল্যান খুঁজছেন তাদের জন্য এই নতুন রিচার্জ প্ল্যানটি (Airtel Recharge Plan) অপরিহার্য। অপরদিকে, ৮৪ দিনের মেয়াদসহ জিওতে সবচেয়ে সস্তার প্ল্যান বলতে রয়েছে ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যানটি। তবে এই প্ল্যানটির একটি বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। মাই জিও অ্যাপ (My Jio App) এবং জিওর নিজস্ব ওয়েবসাইট ছাড়া কোনোরকম গুগল পে, ফোনপে কিংবা পেটিএমের মাধ্যমে সম্পূর্ণ করা যায় না এই রিচার্জটি। এই প্ল্যান অনুযায়ী গ্রাহকেরা পেয়ে থাকেন ৮৪ দিনের বৈধতা, কলিং এবং নির্দিষ্ট কিছু মোবাইল ডাটা।