মাত্র 50,000 টাকারও কমে থাকছে 16GB RAM-সহ দুর্দান্ত ফিচারস, বাজারে এল OnePlus-র এই ফোন

OnePlus 11R: OnePlus-র বাজার এখন বেশ গরম। একের পর এক নিত্য নতুন ফোন লঞ্চ করে চলেছে। যেগুলো রীতিমত জনপ্রিয়তাও লাভ করছে বাজারে। এই কোম্পানির স্মার্টফোনের বিশেষ বিশেষত্ব হল এর ক্যামেরা…

Written by Laxmishree Banerjee

Published on:

OnePlus 11R: OnePlus-র বাজার এখন বেশ গরম। একের পর এক নিত্য নতুন ফোন লঞ্চ করে চলেছে। যেগুলো রীতিমত জনপ্রিয়তাও লাভ করছে বাজারে। এই কোম্পানির স্মার্টফোনের বিশেষ বিশেষত্ব হল এর ক্যামেরা আর আকর্ষণীয় স্টোরেজ। ঠিক এমনই কোয়ালিটি বজায় রেখে ফের বাজার কাঁপাতে এসেছে OnePlus-র নতুন মডেল OnePlus 11R। এই ফোনের দাম ও ফিচারের ইতিহাস শুনলে কিনতে বাধ্য হবেন সাধারণ মানুষ।

মাত্র 50,000 টাকারও কমে থাকছে 16GB RAM-সহ দুর্দান্ত ফিচারস, বাজারে এল OnePlus-র এই ফোনআরও খবর

OnePlus 11R-র বৈশিষ্ট্যগুলি দেখুন

RAM8 GB RAM
Internal storage128 GB
Display6.74 inches (17.12 cm)
Rear Camera50 MP + 8 MP + 2 MP
Front Camera16 MP
Battery5000 mAh
Network5G Supported in India
ExpandableNon Expandable
PriceRs. 39,999

আরও পড়ুন: DSLR এখন অতীত, মাত্র 51,000 টাকায় বাজার কাঁপাতে এল OnePlus-র এই ফোন 

উল্লেখ্য, এই ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হল এর দুর্দান্ত গেমিং পরিষেবা। কারণ এই ফোনে রয়েছে HyperBoost Gaming Engine। এই কোম্পানির লেটেস্ট অ্যালগোরিদম General Performance Adapter Frame Stabilizer 4.0 সাপোর্ট করে OnePlus 11R। আর এই বিশেষ Stabilizer ভার্সনটি খুব সহজেই হাই ফ্রেম রেটের কনজাম্পশন এবং পারফরম্যান্সের মধ্যে সমতাও বজায় রাখে। তাই এই ফোনে খুব বেশি গেম খেললেও ফোনটি স্লো হয়ে যাওয়ার সম্ভাবনা কম।

মাত্র 50,000 টাকারও কমে থাকছে 16GB RAM-সহ দুর্দান্ত ফিচারস, বাজারে এল OnePlus-র এই ফোনআরও খবর

সবমিলিয়ে বলা যায়, দারুণ পারফরম্যান্স (Great performance), চমৎকার ডিজাইন (Premium design), অভাবনীয় ব্যাটারি ক্ষমতা (Good battery life) ও দুর্দান্ত primary camera সহ এই OnePlus 11R রীতিমত শোরগোল ফেলে দিয়েছে বাজারে। ব্যবহারকারীরা বলছেন, যদি 40,000 টাকার সাব-সেগমেন্টে একটি নির্ভরযোগ্য ব্যাটারি ব্যাকআপ সহ একটি পারফরম্যান্স-ফোকাসড এবং সুদর্শন হ্যান্ডসেট চান, তবে OnePlus 11R-ই সেরা।

মাত্র 50,000 টাকারও কমে থাকছে 16GB RAM-সহ দুর্দান্ত ফিচারস, বাজারে এল OnePlus-র এই ফোনআরও খবর

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে