Best Jio Recharge Plan: বিনামূল্যে ব্যবহার করুন একাধিক OTT, বৈধতা 84 দিনের! সস্তার সেরা রিচার্জ প্ল্যান জিও-র

808 টাকা থেকে মাত্র 909 টাকা বাড়িয়ে এবার সেই পুরোনো প্ল্যানের নিরিখেই বড় সংযোজন করল Jio। এর অধীনে একাধিক Jio প্ল্যাটফর্ম সহ দুইটি অতি জনপ্রিয় এবং ব্যয়বহুল ওটিটি সাবস্ক্রিবশনও দিচ্ছে Jio Recharge Plan।

Written by Laxmishree Banerjee

Published on:

Best Jio Recharge Plan: মাত্র 808 টাকা রিচার্জ করে 84 দিনের জন্য প্রতিদিন 2GB ডেটা এবং তিন মাসের জন্য Disney+Hotstar-এর একটি বান্ডেলড কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনের সুবিধা পাচ্ছিলেন গ্রাহকেরা। 808 টাকা থেকে মাত্র 909 টাকা বাড়িয়ে এবার সেই পুরোনো প্ল্যানের নিরিখেই বড় সংযোজন করল Jio। এর অধীনে একাধিক Jio প্ল্যাটফর্ম সহ দুইটি অতি জনপ্রিয় এবং ব্যয়বহুল ওটিটি সাবস্ক্রিবশনও দিচ্ছে Jio Recharge Plan।

909 টাকার প্ল্যানের একাধিক সুবিধা

  • রিলায়েন্স জিও-এর ওয়েবসাইট অনুসারে 909 টাকার নতুন যে প্রিপেইড রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে Jio, তার একাধিক সুবিধা নিম্নরূপ।
  • 84 দিনের বৈধতার সঙ্গে সীমাহীন ভয়েস কলের পাশাপাশি আনলিমিটেড 5G ডেটার সুবিধা দেবে।
  • 909 টাকার ডেটা প্ল্যানে 100টি SMS-র পাশাপাশি প্রতিদিন 2GB অর্থাৎ মোট 168GB উচ্চ-গতির (40 kbps) ডেটা অফার করবে৷
  • কল এবং এসএমএস ছাড়াও, এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে Sony Liv, এবং Zee5 সহ Jio-র বিভিন্ন OTT প্ল্যাটফর্ম যেমন JioCinema, JioTV এবং JioCloud সহ Jio অ্যাপগুলিও বিনামূল্যে অন্তর্ভুক্ত করা হবে (Jio Recharge Plan)।

আরও পড়ুন: পাবেন বিনামূল্যে OTT, 336 দিন পর্যন্ত অফুরন্ত ডেটাও! বড়দিনে বড় দুই প্ল্যান জিও-র

কোন প্ল্যানে নেটফ্লিক্স সাবস্ক্রিবশন রয়েছে?

উল্লেখ্য, শুধুমাত্র Jio নয় বর্তমানে টেলিকম কোম্পানি Airtel , Vi এবং BSNL-ও দুর্দান্ত সব রিচার্জ প্ল্যান অফার করে চলেছে। তাই টেলিকম কোম্পানিগুলোর সঙ্গে প্রতিযোগিতা করে নিজের বাজার ধরে রাখতে Jio এনেছে Netflix সাবস্ক্রিপশন সহ দুটি দুর্দান্ত প্ল্যানও (Jio Recharge Plan)।

  • মাত্র 1,099 টাকা দিয়ে রিচার্জ করলে 84 দিনের জন্য প্রতিদিন 2GB 5G ডেটা, 100টি SMS এবং সীমাহীন ভয়েস কল ও মোবাইল ডিভাইসে নেটফ্লিক্স দেখতে পারবেন।
  • 1,499 টাকা দিয়ে রিচার্জ করলে 84 দিনের জন্য প্রতিদিন 3GB ডেটা 100টি SMS এবং সীমাহীন ভয়েস কল ও মোবাইল ডিভাইসে নেটফ্লিক্স দেখতে পারবেন।