চোখের ধাঁধা: ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 0, রইল মাত্র 12 সেকেন্ডে খুঁজে বার করার চ্যালেঞ্জ

Optical Illusion: সোশ্যাল মিডিয়ায় অনবরত ঘুরপাক খেতে থাকা অন্যতম কন্টেন্ট হল ধাঁধার খেলা অর্থাৎ Optical Illusion। আজকাল প্রায় প্রত্যেক কর্মব্যস্ত মানুষ কর্মবিরতিতে বিনোদন হিসাবে ধাঁধার খেলাকেই কিন্তু বেছে নেন। জমিয়ে…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusion: সোশ্যাল মিডিয়ায় অনবরত ঘুরপাক খেতে থাকা অন্যতম কন্টেন্ট হল ধাঁধার খেলা অর্থাৎ Optical Illusion। আজকাল প্রায় প্রত্যেক কর্মব্যস্ত মানুষ কর্মবিরতিতে বিনোদন হিসাবে ধাঁধার খেলাকেই কিন্তু বেছে নেন। জমিয়ে বসে নিয়ম মেনে ধাঁধার খেলা খেলেই প্রমাণ করে দেন তাঁরা জিনিয়াস। তাঁদের বুদ্ধির সীমা নেই। তাঁরা অতুলনীয়। তাই আপনিও আর দেরি করছেন কেন। আপনিও চলে আসুন আমাদের পেজ Examtrend.in-এ।
পরবর্তী অংশে খেলে দেখুন ধাঁধার খেলা।

ধাঁধার নিয়ম

চোখের ধাঁধা: ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 0, রইল মাত্র 12 সেকেন্ডে খুঁজে বার করার চ্যালেঞ্জঅন্যান্য

এই ধাঁধার ছবিতে একাধিক O লেখা রয়েছে। আর এই O লেখার ভিড়েই কিন্তু ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে অন্য একটি একই রকম দেখতে সংখ্যা। নিয়ম অনুযায়ী, মাত্র 15 সেকেন্ড সময়ের মধ্যে ওই লুক্কায়িত সংখ্যাটিকে খুঁজে বের করতে হবে আপনাকে। আর তাহলেই প্রমাণ হয়ে যাবে আপনিই আসল জিনিয়াস ব্যক্তি। যিনি বাস্তবের মোকাবিলায় সেরার সেরা।

আরও পড়ুন: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একগুচ্ছ ব্যতিক্রমী আঙুর, খুঁজে বার করুন মাত্র 19 সেকেন্ডে

আপনার সময় শুরু হল এখন

15

14

13

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

প্রথম সুযোগেই উত্তর খুঁজে বাজিমাত করলেন! ও খুঁজে পাননি। ঠিক আছে চিন্তা নেই। আপনাকে দেওয়া হচ্ছে ক্লু সমেত দ্বিতীয় সুযোগ। দেখবেন, এই ধাঁধার ছবি থেকে আপনাকে 0 খুঁজে বের করতে হবে।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

15

14

13

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

উত্তরের খোঁজ পেলেন তো আপনি। ঠিক আছে না পেলে আপনাকে আরও একটা বড় ক্লু সমেত খোঁজার সুযোগ দিচ্ছি। দেখবেন, ছবিটির একেবারে বামদিকে বসে রয়েছে উত্তর।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

15

14

13

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

সময় শেষ হয়েছে আপনার। এবার জলদি ধাঁধার উত্তর বলে ফেলুন দেখি। তবে এখনও যদি উত্তরের সন্ধান না পেয়ে থাকেন, তাহলে নীচে দেওয়া অংশ পড়লে সমাধান পেয়ে যাবেন।

ধাঁধার উত্তর

এই নতুন সংখ্যার খেলা খেলতে গিয়ে বিভ্রান্ত হয়েছেন! উত্তর খুঁজে পাননি! তার জন্য আপনি চিন্তা করবেন না একদম। কারণ আপনার জন্য ধাঁধার সমাধান নিয়ে এবারেও হাজির হয়েছে Examtrend.in। তাই ছবিটির বামদিক ঘেঁষে তাকিয়ে দেখুন। দেখবেন একেবারে বামদিক থেকে 2 নম্বর লাইনের উপর দিক থেকে 2 নম্বরে লাল হাইলাইট করা দিকে লুকিয়ে বসে রয়েছে উত্তর।

চোখের ধাঁধা: ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 0, রইল মাত্র 12 সেকেন্ডে খুঁজে বার করার চ্যালেঞ্জঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে