Optical Illusion: এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে ব্যতিক্রমী এক কাপল, খুঁজে বার করুন মাত্র 5 সেকেন্ডে

Optical Illusion: অপটিক্যাল বিভ্রম সবসময় আমাদের মনকে আকর্ষণ করেছে এবং চ্যালেঞ্জও করেছে। আমাদের উপলব্ধিকে আরও মজবুত হতে শিখিয়েছে। এই মস্তিষ্কের টিজারে, আমরা আমাদের জ্ঞানীয় ক্ষমতা এবং পর্যবেক্ষণ ক্ষমতা পরীক্ষা করে…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusion: অপটিক্যাল বিভ্রম সবসময় আমাদের মনকে আকর্ষণ করেছে এবং চ্যালেঞ্জও করেছে। আমাদের উপলব্ধিকে আরও মজবুত হতে শিখিয়েছে। এই মস্তিষ্কের টিজারে, আমরা আমাদের জ্ঞানীয় ক্ষমতা এবং পর্যবেক্ষণ ক্ষমতা পরীক্ষা করে ফেলতে পারি নিমেষেই। তাই আপনিও নিজের মস্তিষ্ক সচল রাখতে এই ধাঁধার খেলায় আগ্রহী হয়ে থাকলে এখনই চলে আসুন আমাদের পেজ Examtrend.in-এর এই প্রতিবেদনের পরের অংশে।

ধাঁধার নিয়ম

Optical Illusion: এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে ব্যতিক্রমী এক কাপল, খুঁজে বার করুন মাত্র 5 সেকেন্ডেঅন্যান্য

দম্পতির ছবি আঁকা এই নতুন ধাঁধার ছবিতে এক জায়গাতেই লুকিয়ে বসে রয়েছে অন্যরকমভাবে আঁকা দম্পতির ছবি। আর ওটাই হল আপনার উত্তর। তবে, মাত্র 10 সেকেন্ড সময়ের মধ্যেই এই উত্তর খুঁজে বের করাই হবে আপনার চ্যালেঞ্জ। নিয়ম অনুসারে নির্দিষ্ট সময়ের মধ্যে উত্তরটিকে খুঁজে বের করতে পারলেই প্রমাণ হয়ে যাবে যে আপনিই জিনিয়াস ব্যক্তি।

আরও পড়ুন: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে সোজা ‘I’, 18 সেকেন্ডে খুঁজে পেলেই কেল্লাফতে

আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

পেয়েছেন তো উত্তর! এবারেও খুঁজে না পেলে ক্লু সমেত একটা দ্বিতীয় সুযোগ দিচ্ছি আপনাকে। তাই চিন্তা না করে জেনে রাখুন, এই ধাঁধার ছবি থেকে আপনাকে অন্য রকম ভাবে আঁকা দম্পতির ছবিটি খুঁজতে হবে।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

উত্তরের খোঁজ পেলেন তো। না পেলে তাহলে আরও একটি সুযোগ পাবেন। ক্লু হিসাবে জেনে রাখুন, ছবিটির ডানদিকে রয়েছে উত্তর।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

এবার আপনার উত্তর দেওয়ার পালা। এখনও যদি উত্তরটি না খুঁজে পেয়ে থাকেন, তাহলে পরের অংশে উত্তর পেয়ে যাবেন। আর যদি পেয়ে থাকেন, তাহলে আপনিই যে জিনিয়াস, তা প্রমাণ করে দিলেন।

ধাঁধার উত্তর

উল্লেখ্য, ব্রেইন টিজার হল এমনই এক ধাঁধা যার জন্য সৃজনশীল এবং যৌক্তিক চিন্তাভাবনা, উভয়ই প্রয়োজনীয়। কারণ চিন্তা করার এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকে আরও উন্নত করতে Optical Illusion কঠিন আকারে পরিবেশন করা হয়। তাই এগুলি সমস্যা সমাধান কিছুটা চাপের হতে পারে। আর আপনার ক্ষেত্রেও তাই হয়ে থাকলে ভাববেন না। কারণ এবারেও আপনার প্রশ্নের উত্তর দেবে Examtrend.in। দেখুন ধাঁধার ছবিটির ডানদিক ঘেঁষে একেবারে 2 নম্বর লাইনের নীচের দিক থেকে 4 নম্বরেই লুকিয়ে বসে রয়েছে অন্যরকম আকারের দম্পতি।

Optical Illusion: এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে ব্যতিক্রমী এক কাপল, খুঁজে বার করুন মাত্র 5 সেকেন্ডেঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে