চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 9, রইল মাত্র 15 সেকেন্ডের মধ্যে খুঁজে বার করার চ্যালেঞ্জ

Optical Illusion FIND 9: আপনি কি অপটিক্যাল বিভ্রম এবং মস্তিষ্কের টিজার পছন্দ করেন? এই পরীক্ষামূলক ধাঁধাগুলি শুধুমাত্র শিশুদের জন্য নয় কিন্তু। বরং প্রাপ্তবয়স্কদের জন্যও দুর্দান্ত কাজ করে। প্রকৃতপক্ষে, আপনার মস্তিষ্ককে…

Written by Laxmishree Banerjee

Updated on:

Optical Illusion FIND 9: আপনি কি অপটিক্যাল বিভ্রম এবং মস্তিষ্কের টিজার পছন্দ করেন? এই পরীক্ষামূলক ধাঁধাগুলি শুধুমাত্র শিশুদের জন্য নয় কিন্তু। বরং প্রাপ্তবয়স্কদের জন্যও দুর্দান্ত কাজ করে। প্রকৃতপক্ষে, আপনার মস্তিষ্ককে ধাঁধার মাধ্যমে সক্রিয় রেখে ডিমেনশিয়া এবং আলঝাইমার মতো ভয়ঙ্কর রোগ থেকে মুক্তি পেতে সহায়তা করে এগুলি। তাহলে আর দেরি না করে চলুন শুরু করা যাক আজকের ধাঁধার খেলা।

ধাঁধার নিয়ম

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 9, রইল মাত্র 15 সেকেন্ডের মধ্যে খুঁজে বার করার চ্যালেঞ্জঅন্যান্য

আজকের এই বিশেষ ধাঁধার খেলায় যাচাই করে ফেলতে পারবেন আপনার পর্যবেক্ষণ দক্ষতা। উত্তরকে ঘিরে থাকা একগুচ্ছ 4-এর মধ্যেই অন্য সংখ্যার খোঁজ পাবেন মাত্র 2% মানুষ। আর যাঁরা বুঝে যাবেন তাঁদেরই পর্যবেক্ষণ ক্ষমতা ভালো। তাহলে চেষ্টা করুন দেখি মাত্র 10 সেকেন্ড সময়ের মধ্যে লুকোনো উত্তর খুঁজে বের করার।

আরও পড়ুন: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 2, খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যে

আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

প্রথম প্রচেষ্টাতেই আপনি উত্তর খুঁজে পেয়েছেন কি। অভিনন্দন রইল আপনার জন্য। আর না পেলেও কিন্তু হাল ছাড়বেন না। আমরা আপনাকে ক্লু বলে দিচ্ছি। জেনে রাখুন, এই ধাঁধার ছবি থেকে আপনাকে 9 সংখ্যাটিকে খুঁজতে হবে।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

আপনি কি শেষমেশ উত্তরের সন্ধান পেলেন? এখনও যদি না খুঁজে পেয়ে থাকেন হাল ছাড়বেন না কিন্তু। আপনার সুবিধার্থে তাহলে পরের ক্লু বলে রাখি। দেখবেন, ছবিটির ঠিক বামদিকে বসে রয়েছে উত্তর।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

এবার সময় শেষ এবং উত্তর দেওয়ার পালা। ও আচ্ছা খুঁজে পাননি তাহলে উত্তর। ঠিক আছে এবার নীচের অংশে যান। নিমেষেই উত্তর দেখতে পেয়ে যাবেন।

ধাঁধার উত্তর

আমরা জানি, একই সংখ্যার মোড়া একটি সাধারণ ছবিতে লুকিয়ে থাকা আস্ত একটি অন্য শব্দ খুঁজে বের করা সত্যিই অনেক চাপের। তবে, এটা তো একটি টাস্ক। তাই মনোযোগ সহকারে দেখে উত্তর প্রদান করা ভালো। কিন্তু, যাদের চমৎকার পর্যবেক্ষণ দক্ষতা আছে তারা সহজেই সময়ের মধ্যে এটি খুঁজে পাবেন। আর একান্তই যদি না পেয়ে থাকেন। তাহলে দাঁড়ান আমরা করছি সহায়তা। দেখবেন, ধাঁধার ছবিতে বামদিক থেকে 4 নম্বর লাইনের নীচের দিক থেকে উপরের দিকে 2 নম্বরে লুকিয়ে বসে রয়েছে উত্তর 9।

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 9, রইল মাত্র 15 সেকেন্ডের মধ্যে খুঁজে বার করার চ্যালেঞ্জঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে