চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে এক টুকরো হৃদয়, চ্যাম্পিয়ন হতে খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যে

Optical Illusion: সোশ্যাল মিডিয়ায় এখন নিত্যদিনের রেশ বজায় রেখে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছে অপটিক্যাল ইলিউশন। মস্তিষ্কের জট খুলতে ধাঁধার সমাধান করা মানুষের কাছে এক ধরনের অনুশীলনই বটে। তাই আমাদের পেজ…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusion: সোশ্যাল মিডিয়ায় এখন নিত্যদিনের রেশ বজায় রেখে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছে অপটিক্যাল ইলিউশন। মস্তিষ্কের জট খুলতে ধাঁধার সমাধান করা মানুষের কাছে এক ধরনের অনুশীলনই বটে। তাই আমাদের পেজ Examtrend.in প্রতিদিন একাধিক আকর্ষণীয় ধাঁধার খেলা নিয়ে আসছে আপনাদের জন্য। আজও তার অন্যথা হয়নি। এবার শুরু করুন ধাঁধার খেলা।

ধাঁধার নিয়ম

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে এক টুকরো হৃদয়, চ্যাম্পিয়ন হতে খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যেঅন্যান্য

আজ সোশ্যাল মিডিয়ায় এমন 1% মানুষ রয়েছেন যাঁরা এই ধাঁধার ছবিতে অনেকগুলো ছবির মধ্যে থেকে হৃদয় খুঁজে পাবেন। আর ঘাপটি মেরে লুকিয়ে বসে থাকা হৃদয়ই হল ওই উত্তর। যা খুঁজে বের করতে আপনাকে সময় দেওয়া হবে মাত্র 10 সেকেন্ড। যারা আগে এরকম কোনো অপটিক্যাল ইলিউশন চেষ্টা করেননি তাঁদের জন্য এই অপটিক্যাল ইলিউশনের সমাধান করা কিছুটা কঠিন হলেও এটা কিন্তু অনেক উপকারী।

আরও পড়ুন: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 21 সংখ্যাটি, খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যে তবেই আপনি জিনিয়াস

আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

প্রথম বারেই উত্তরটি পেয়ে থাকলে আপনিই হবেন জিনিয়াস। আর যদি না খুঁজতে পারেন, তবে উত্তর খোঁজার জন্য প্রথম ক্লুটি জেনে রাখুন আপনি। দেখবেন এই ধাঁধার ছবি থেকে আপনাকে একটি সবুজ ফুলের মধ্য থেকে হৃদয়টিকে খুঁজতে হবে।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

এবারেও যদি উত্তরের খোঁজ তা না পেয়ে থাকেন তবে আমরা আপনাকে সহায়তা করব আরও একটি ক্লু দিয়ে। জেনে রাখবেন, ছবিটির মাঝের উপরের দিকে রয়েছে উত্তর।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

ছবির বামদিকে এবার একবার ভালো করে তাকিয়ে দেখে বলুন তো খুঁজে পেলেন কিনা উত্তরটি। না পারলে কিন্তু হতাশ হবেন না। নীচের অংশ থেকে আমরাই আপনাকে খুঁজে দিচ্ছি হৃদয়।

ধাঁধার উত্তর

উল্লেখ্য, যথোপযুক্ত মনোযোগ সহকারে ছবিটি পর্যবেক্ষণ করেও ধাঁধাময় উত্তরটি যদি আপনি খুঁজে না পেয়ে থাকেন তাহলে আর ভয় পাবেন না কিন্তু। আপনার অসুবিধা দূর করতে আমাদের পেজ Examtrend.in-ই আপনাকে সঠিক উত্তর দেবে। এবার চলুন জেনে নেওয়া যাক উত্তর। আপনার সুবিধার জন্য ধাঁধার ছবিতে হৃদয়টি হাইলাইট করে দেওয়া হলো।

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে এক টুকরো হৃদয়, চ্যাম্পিয়ন হতে খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যেঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে