চোখের ধাঁধা: ছবির মধ্যে লুকিয়ে রয়েছে ‘O’, রইল মাত্র 10 সেকেন্ডে খুঁজে বার করার চ্যালেঞ্জ

Optical Illusions: সোশ্যাল মিডিয়া যেন এখন Optical Illusion-র আঁতুড়ঘর। অবসর সময় মানেই এখন ধাঁধার রাজত্ব। এ খেলা শুধু খেলাই নয়। খেলতে খেলতে বুদ্ধির পরীক্ষা, দৃষ্টি পরীক্ষা সবটারই সহজ মাধ্যম। তাই…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusions: সোশ্যাল মিডিয়া যেন এখন Optical Illusion-র আঁতুড়ঘর। অবসর সময় মানেই এখন ধাঁধার রাজত্ব। এ খেলা শুধু খেলাই নয়। খেলতে খেলতে বুদ্ধির পরীক্ষা, দৃষ্টি পরীক্ষা সবটারই সহজ মাধ্যম। তাই ইদানিং কর্মঠ মানুষদের প্রথম পছন্দ Optical Illusions। আপনার ক্ষেত্রেও যদি তাই হয়ে থাকে তাহলে চলে আসুন আমাদের পেজ Examtrend. in-এ। এই প্রতিবেদনের পরের অংশেই দেখুন ধাঁধার খেলার প্রশ্ন ও উত্তর।

ধাঁধার নিয়ম

চোখের ধাঁধা: ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 'O', রইল মাত্র 10 সেকেন্ডে খুঁজে বার করার চ্যালেঞ্জঅন্যান্য

এই ধাঁধার খেলায় D লেখা ছবিটিকে ভালোভাবে পর্যবেক্ষণ করে ধাঁধার সঠিক উত্তর খুঁজে দিতে হবে। খেলার নিয়ম হল D লেখা ছবিটিতে লুকিয়ে থাকা অন্য বর্ণ কিন্তু মাত্র 10 সেকেন্ডের মধ্যেই খুঁজে বের করতে হবে আপনাকে। তবেই আপনি জয়ী হবেন। প্রথমে এই ধাঁধার ছবিটির দিকে তাকালে সবই এক লাগলেও বিভ্রান্ত না হয়ে মাথা ঠাণ্ডা রেখে দেখলেই সঠিক উত্তর খুঁজে পাবেন।

আরও পড়ুন: ঈগলের মতো দৃষ্টি থাকলেই ‘REMAND’ এর ভিড়েই ‘DEMAND’ পাবেন, মাত্র 14 সেকেন্ডে খুঁজে পেলে তবেই আপনি জিনিয়াস

আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

ধাঁধার উত্তর খুঁজে পেয়েছেন তো? আচ্ছা না পেলেও একদম চিন্তা নেই। কারণ উত্তর খোঁজার জন্য আপনাকে দ্বিতীয় সুযোগ দিচ্ছি আমরা। ক্লু হিসেবে জেনে রাখুন, এই ধাঁধার ছবি থেকে আপনাকে খুঁজে বের করতে হবে 0 বর্ণটি।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

উত্তর পেলেন তো আপনি। ঠিক আছে না পেলে হতাশ না হবেন না কিন্তু। একটিবার শেষ চেষ্টা করে দেখুন। পরের ক্লুতে বলে রাখি, আপনার চোখের দৃষ্টিকোণ অনুযায়ী ছবির একদম নীচের দিকে রয়েছে ধাঁধাময় উত্তর।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

এবার বলুন Optical Illusions-টির উত্তর কোথায় লুকানো রয়েছে। এবারও না পেলে নীচের অংশে আপনার সুবিধার্থে উত্তর দেওয়া হল।

উল্লেখ্য, উপরে দেওয়া Optical Illusions-টির উত্তর যাঁরা অনায়াসেই খুঁজে পেয়েছেন। তাঁদের জন্য স্যালুট। আর যাঁরা ব্যর্থ হয়েছেন তাঁদের জন্য রইল আগামীদিনের শুভ কামনা। তবে, Examtrend. in এবারেও কিন্তু আপনাকে উত্তরটি বলে দিচ্চে। আপনি যে লুকানো বর্ণ খুঁজছেন তা D লেখা ধাঁধার ছবিটার নীচের একেবারে বামদিকে তাকিয়ে দেখুন। ছবিটির একদম বামদিকের নীচের 2 নম্বর লাইনের নীচের দিক থেকে 1 নম্বরেই লুকিয়ে বসে রয়েছে O।

চোখের ধাঁধা: ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 'O', রইল মাত্র 10 সেকেন্ডে খুঁজে বার করার চ্যালেঞ্জঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে