Optical Illusion: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একগুচ্ছ ব্যতিক্রমী আঙুর, খুঁজে বার করুন মাত্র 19 সেকেন্ডে

Optical Illusion: মস্তিকের খেল খেলবেন নাকি! নিজের ঈগলের মতো দৃষ্টিশক্তি আর বুদ্ধিজীবীদের মতো তীক্ষ্ণ বুদ্ধির পরীক্ষা করতে চান! সারাদিনের উত্তাল কাজ আর ব্যস্ততার ভিড়ে অবসর সময়ে একটিবার এই Optical Illusion…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusion: মস্তিকের খেল খেলবেন নাকি! নিজের ঈগলের মতো দৃষ্টিশক্তি আর বুদ্ধিজীবীদের মতো তীক্ষ্ণ বুদ্ধির পরীক্ষা করতে চান! সারাদিনের উত্তাল কাজ আর ব্যস্ততার ভিড়ে অবসর সময়ে একটিবার এই Optical Illusion খেললেই এই প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষাগুলি করে ফেলতে পারবেন আপনি। তাহলে আর দেরি কিসের। এখনই আমাদের পেজ Examtrend.in-এ নিয়ম মেনে প্রশ্ন ও উত্তরপর্ব সহ জমিয়ে খেলতে শুরু করুন ধাঁধার খেলা।

ধাঁধার নিয়ম

Optical Illusion: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একগুচ্ছ ব্যতিক্রমী আঙুর, খুঁজে বার করুন মাত্র 19 সেকেন্ডেঅন্যান্য

এই ধাঁধার ছবিতে একাধিক আঙ্গুর আঁকা রয়েছে। আর এই একই আঙুরের ভিড়েই কিন্তু ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে উত্তর। নিয়ম অনুযায়ী, মাত্র 10 সেকেন্ড সময়ের মধ্যে ওই লুক্কায়িত উত্তরটিকে খুঁজে বের করাই হবে আপনার কাজ। আর এটি করতে পারলেই নিমেষে প্রমাণ হয়ে যাবে যে আপনিই সেই জিনিয়াস ব্যক্তি।

আরও পড়ুন: নীচের এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে অন্য রকমের চাবি, খুঁজে বার করতে হবে মাত্র 17 সেকেন্ডের মধ্যে

আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

কি, উত্তর খুঁজে পেয়েছেন তো। আচ্ছা পাননি। চিন্তা নেই। আপনাকে দেওয়া হচ্ছে দ্বিতীয় সুযোগ। ক্লু হিসেবে বলে রাখি, এই ধাঁধার ছবি থেকে আপনাকে ভিন্নরকম আঙুরটিকে খুঁজে বের করতে হবে।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

খোঁজ পেলেন তো। ঠিক আছে নাহলে শেষ চেষ্টা করুন। আচ্ছা, আপনাকে আরও একটা ক্লু বলে রাখি, ছবিটির একেবারে মাঝে বসে রয়েছে আসল উত্তর।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

এবার সময় শেষ। উত্তর বলে ফেলুন তাই। এখনও যদি উত্তর না খুঁজে পেয়ে থাকেন, তাহলে নীচে দেওয়া অংশে আপনার জন্য উত্তরের ব্যবস্থা করছি আমরা।

ধাঁধার উত্তর

এই আঙুর আঁকা ধাঁধার খেলা খেলতে গিয়ে বেজায় বিভ্রান্ত হয়ে গিয়েছেন দেখছি। আচ্ছা এতে কিন্তু চিন্তার কিছুই নেই। আজ পারেননি তো কি হয়েছে। ভবিষ্যতে নিশ্চয় পারবেন। তবে এখন আপনার জন্য উপরিউক্ত ধাঁধার সমাধান নিয়ে হাজির হয়েছে Examtrend.in। তার জন্য ছবিটির মাঝবরাবর দিকে তাকিয়ে দেখুন। দেখবেন একেবারে বামদিক থেকে 7 নম্বর লাইনের উপর দিক থেকে 3 নম্বরে লুকিয়ে বসে রয়েছে ধাঁধাময় আঙুর।

Optical Illusion: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একগুচ্ছ ব্যতিক্রমী আঙুর, খুঁজে বার করুন মাত্র 19 সেকেন্ডেঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে