ঈগলের দৃষ্টি থাকলেই ‘SLOW’ খুঁজে পাবেন ‘SOLW’-র ভিড়ে, 13 সেকেন্ডের মধ্যে পারলেই আপনি চ্যাম্পিয়ন

Optical Illusion: ফেসবুক খুললেই চোখে পড়ছে একগুচ্ছ Optical Illusion। কারণ আজকাল নেটিজেনও বাস্তবতার মোকাবিলায় নিজেদের কল্পনাশক্তি, চিন্তাশক্তি, দৃষ্টিশক্তি আরও প্রখর করে তুলতে চাইছেন। অবসর সময়ে একটা ধাঁধার সমাধান এখন অনেকটা…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusion: ফেসবুক খুললেই চোখে পড়ছে একগুচ্ছ Optical Illusion। কারণ আজকাল নেটিজেনও বাস্তবতার মোকাবিলায় নিজেদের কল্পনাশক্তি, চিন্তাশক্তি, দৃষ্টিশক্তি আরও প্রখর করে তুলতে চাইছেন। অবসর সময়ে একটা ধাঁধার সমাধান এখন অনেকটা বড় জায়গা দখল করে ফেলেছে। চলুন তাই আজ নতুন একটি ধাঁধার খেলা খেলে নেওয়া যাক আমাদের ওয়েবসাইট Examtrend.in-এ। প্রশ্ন ও উত্তরপর্ব দুইই থাকবে। আপনাকে শুধু নির্দিষ্ট সময়ে সঠিক উত্তরটি দিতে হবে।

ধাঁধার প্রশ্ন

ঈগলের দৃষ্টি থাকলেই 'SLOW' খুঁজে পাবেন 'SOLW'-র ভিড়ে, 13 সেকেন্ডের মধ্যে পারলেই আপনি চ্যাম্পিয়নঅন্যান্য

এই ধাঁধার খেলায় SOLW লেখা ছবিটিকে ভালোভাবে পর্যবেক্ষণ করে সঠিক উত্তর দিতে হবে। খেলার নিয়ম হল ছবিটির দিকে একদৃষ্টে তাকিয়ে দেখতে হবে কোনো অন্য সংখ্যা চোখে পড়ছে কিনা। প্রথমে এই ধাঁধার ছবিটির দিকে তাকালে সব শব্দই সমান লাগবে। তবে আদতে উত্তরটিও কিন্তু লুকিয়ে রাখা হয়েছে এরই মধ্যে। তাই মনযোগ দিয়ে দেখলে লুক্কায়িত শব্দটি অবশ্যই চোখে পড়বে আপনার। এবার মাত্র 15 সেকেন্ডের মধ্যেই উত্তর দিতে হবে।

আরও পড়ুন: এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে 3, খুঁজে বার করুন মাত্র 12 সেকেন্ডে

আপনার সময় শুরু হল এখন

15

14

13

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

উত্তর খুঁজে পেয়েছেন তো? না পেলেও হতাশ হবেন না একদম। উত্তর খোঁজার জন্য আপনাকে দ্বিতীয় সুযোগও দেওয়া হচ্ছে। ক্লু হিসেবে জেনে রাখুন, ধাঁধার ছবির অন্য শব্দটি হল SLOW।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

15

14

13

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

দেখবেন কোনো শব্দই মিস যাতে না হয়। উত্তর পেলেন তো আপনি। এবার আপনার দ্বিতীয় সুযোগও তো শেষ। না পারলে তাহলে তৃতীয়বার শেষ চেষ্টা করে দেখুন। পরের ক্লুতে বলে রাখি, আপনার চোখের একেবারে নীচেই বসে রয়েছে SLOW।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

15

14

13

12

11

10

9

8

7

6

5

4

3

2

1

পেলেন তাহলে Optical Illusion-টির আসল উত্তর। আবারও খুঁজে পাননি। ভাববেন না। আমাদের পেজের নীচের উত্তরপর্বে গিয়ে উত্তরটি পেয়ে যাবেন অনায়াসেই।

ধাঁধার উত্তর

উত্তর যদি খুঁজে পেয়ে থাকেন, তাহলে আপনি নিশ্চিতভাবে জিনিয়াস। যদি না পেয়ে থাকেন তাহলেও ভাববেন না। আমাদের পেজ প্রায়শই ধাঁধার খেলা নিয়ে হাজির হয়। আবারও আসবে। তখন নিশ্চয় পারবেন। যাই হোক, Examtrend. in এবারেও আপনার জন্য ধাঁধার সঠিক উত্তর নিয়ে এসেছে। দেখুন, একেবারে নীচ থেকে 5 নম্বর লাইনের শেষের দিক থেকে 2 নম্বরে লুকিয়ে বসে রয়েছে SLOW। আপনার সুবিধার্থে নীচের ছবিতে উত্তরটি লাল হাইলাইট করেও দেওয়া হল।

ঈগলের দৃষ্টি থাকলেই 'SLOW' খুঁজে পাবেন 'SOLW'-র ভিড়ে, 13 সেকেন্ডের মধ্যে পারলেই আপনি চ্যাম্পিয়নঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে