Optical Illusion: ‘Staple’ এর ভিড়েই লুকিয়ে ‘Stable’, উত্তর খুঁজতে হবে মাত্র 13 সেকেন্ডের মধ্যেই

Optical Illusion: আমাদের আশেপাশে এমন বহু মানুষ রয়েছেন যারা নিত্যদিন অবসর সময় কাটানোর জন্য বেছে নেন ধাঁধার সমাধান। ধাঁধা আবার অনেক রকমের হয়ে থাকে। তবে জনপ্রিয়তার দিক থেকে বিচার করলে…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusion: আমাদের আশেপাশে এমন বহু মানুষ রয়েছেন যারা নিত্যদিন অবসর সময় কাটানোর জন্য বেছে নেন ধাঁধার সমাধান। ধাঁধা আবার অনেক রকমের হয়ে থাকে। তবে জনপ্রিয়তার দিক থেকে বিচার করলে একেবারে শীর্ষস্থান দখল করেছে অপটিক্যাল ইলিউশন (Optical Illusion)। এ ধরনের ছবিগুলি খুব সহজেই আমাদের দৃষ্টিভ্রম করে।

ধাঁধা সমাধানের ফলে খুলে যায় মস্তিষ্কের জটিল জট। বাড়িয়ে তোলে দৃষ্টিশক্তি। আর সে কারণেই সময় অসময়ে নিজের মস্তিষ্কের তীক্ষ্ণতা ঠিক কতটা তা জানার জন্য এ ধরনের খেলার ওপর ভরসা রাখেন সাধারণ। নিত্যদিন আপনাদের জন্য নানান ধরনের ধাঁধা নিয়ে হাজির হয়। আজকেও চলে এসেছি আমরা।

Today’s Optical Illusion

Optical Illusion: 'Staple' এর ভিড়েই লুকিয়ে 'Stable', উত্তর খুঁজতে হবে মাত্র 13 সেকেন্ডের মধ্যেইঅন্যান্য

আজকের প্রতিবেদনে যে ছবিটি তুলে ধরা হয়েছে সেটি খালি চোখে দেখলে মনে হবে গোটা ছবি জুড়ে লেখা রয়েছে ইংরেজি শব্দ ‘Staple’। তবে আপনার যদি ঈগলের মতো তীক্ষ্ণ দৃষ্টি হয় তাহলেই কিন্তু ছবিতে লুকিয়ে থাকা অন্য একটি ইংরেজি শব্দ খুঁজে পাবেন সহজেই। উত্তর খুঁজে নেওয়ার জন্য অবশ্য আপনাকে সময় দেওয়া হবে 10 সেকেন্ড।

আরও পড়ুন: Optical Illusion: এখানেই রয়েছে 6849 সংখ্যাটি, খুঁজে বার করার চ্যালেঞ্জ রইল মাত্র 13 সেকেন্ডের মধ্যে

সময় শুরু হলো এখন

10

9

8

7

6

5

4

3

2

1

খুঁজে পেলেন? পাননি বুঝি? আচ্ছা দ্বিতীয় সুযোগ দেওয়া হচ্ছে। আজকের প্রতিবেদনে যে ছবিটি তুলে ধরা হয়েছে সেখানে ‘Staple’-এর ভিড়ে লুকিয়ে রয়েছে ‘Stable’।

সময় শুরু হলো এখন

10

9

8

7

6

5

4

3

2

1

সময় শেষ, এবার উত্তর দেখে নেওয়ার পালা।

ভালো করে তাকিয়ে দেখুন ছবিটির দিকে। দেখুন ডান দিক থেকে বাম দিকের 2 নম্বর স্তম্ভের মাঝামাঝি জায়গায় লুকিয়ে রয়েছে ব্যতিক্রমী ইংরেজি শব্দ ‘Stable’।

Optical Illusion: 'Staple' এর ভিড়েই লুকিয়ে 'Stable', উত্তর খুঁজতে হবে মাত্র 13 সেকেন্ডের মধ্যেইঅন্যান্য

যারা সময় মতো উত্তর দিতে পেরেছেন তাদের শুভেচ্ছা। তবে যারা বহু কষ্ট করেও উত্তর দিতে পারলেন না তারা আবার মন খারাপ করে বসে থাকবেন না যেন। খুব শীঘ্রই এমন অনেক খেলা নিয়ে হাজির হবো আমরা।


(সব খবর সঠিক সময় পাওয়ার জন্য ফলো করুন আমাদের Google News)