চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে মোট তিনটি 6 সংখ্যা, চ্যাম্পিয়ন খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যে

Optical Illusion: একগুচ্ছ সংখ্যার ভিড়ে লুকিয়ে থাকবে উত্তর। আর মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে সেই উত্তর খুঁজে চ্যালেঞ্জ জিতে নিতে পারলেই আপনি জিনিয়াস হয়ে যাবেন জিনিয়াস। সময়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায়…

Written by Laxmishree Banerjee

Published on:

Optical Illusion: একগুচ্ছ সংখ্যার ভিড়ে লুকিয়ে থাকবে উত্তর। আর মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে সেই উত্তর খুঁজে চ্যালেঞ্জ জিতে নিতে পারলেই আপনি জিনিয়াস হয়ে যাবেন জিনিয়াস। সময়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এই ধাঁধার খেলার জনপ্রিয়তা বেড়েই চলেছে। আজ ভাইরাল হয়েছে নিম্নরূপ Optical Illusion-টি। আর এই ইলিউশানের সমাধান করতে পারলেই খুলে যাবে আপনার মস্তিষ্কের ঝট। তাহলে আর দেরি কেন, এখনই খেলতে শুরু করুন আজকের ধাঁধার খেলা।

ধাঁধার নিয়ম

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে মোট তিনটি 6 সংখ্যা, চ্যাম্পিয়ন খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যেঅন্যান্য

আজ সোশ্যাল মিডিয়ায় এমন 95% মানুষ রয়েছেন যাঁরা এই ছবিতে অনেকগুলো সংখ্যার মধ্যে থেকে 9-র মতো দেখতে সংখ্যাটিকে খুঁজে পাবেন। আর আপনাকে সংখ্যার দলেই ঘাপটি মেরে লুকিয়ে বসে থাকা উত্তর খুঁজে বের করতে হবে মাত্র 10 সেকেন্ড সময়ের মধ্যে। আর এইভাবেই প্রমাণ হয়ে যাবে যে আপনার দৃষ্টিশক্তি উজ্জ্বল। আপনি জিনিয়াস।

আরও পড়ুন: এই ছবির মধ্যে লুকিয়ে রয়েছে 63 সংখ্যাটি, চ্যাম্পিয়ন খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যে

আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

প্রথম বারেই আপনি যদি উত্তরটি খুঁজে পেয়ে থাকেন তাহলে আপনিই জিনিয়াস। কিন্তু যদি এখনও না খুঁজতে পারেন, তবে আপনাকে উত্তর খোঁজার জন্য প্রথম ক্লুটি দেওয়া হচ্ছে। জেনে রাখুন, এই ধাঁধার ছবি থেকে আপনাকে 6 সংখ্যাটিকে খুঁজতে হবে।

দ্বিতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

দ্বিতীয়বারে উত্তরের খোঁজ পেলেন কি। যদি তা না পেয়ে থাকেন তবে কিন্তু আমরা আপনাকে সহায়তা করতে নতুন ক্লুও দেবো। জেনে রাখবেন, ছবিটির বামদিকে রয়েছে উত্তর।

তৃতীয়বার আপনার সময় শুরু হল এখন

10

9

8

7

6

5

4

3

2

1

এবার ভালো করে তাকিয়ে দেখুন খুঁজে পাচ্চেন কিনা উত্তর। না পারলে নীচের অংশে আমরাই আপনাকে বলে দিচ্ছি উত্তর।

ধাঁধার উত্তর

উল্লেখ্য, অত্যন্ত মনোযোগ সহকারে ছবিটি পর্যবেক্ষণ করেও গোপন উত্তরটি খুঁজে না পেয়ে চিন্তা ভুলে যান। আপনার অসুবিধা দূর করতে আমাদের পেজ Examtrend.in আপনাকে সঠিক উত্তরটি খুঁজে পেতে সাহায্য করতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক উত্তর। ধাঁধার ছবিটির বামদিক ঘেঁষে একদম 3 নম্বর লাইনের নীচের দিক থেকে 4 নম্বরেই লুকিয়ে বসে রয়েছে 6।

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে মোট তিনটি 6 সংখ্যা, চ্যাম্পিয়ন খুঁজে বার করুন মাত্র 15 সেকেন্ডের মধ্যেঅন্যান্য

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে