Lottery Winning Tips: লটারি জেতার 3 গোপন নিয়ম, জানলেই জিতবেন প্রথম পুরস্কার

এর জন্য জানতে হবে আসল অব্যর্থ নিয়ম। তাহলে জেনে নিন লটারির টিকিট কাটার 3 গোপন নিয়ম। এই বিষয়গুলি মাথায় রেখে টিকিট কাটলেই জিততে পারবেন।

Written by Laxmishree Banerjee

Published on:

Lottery Winning Tips: নিয়মিত কেটে চলেছেন লটারি। অথচ জ্যাকপট পাওয়ার নিয়মটাই স্পষ্ট জানেন না। শুধুমাত্র মনের মতো নম্বর বেছে নিয়ে অনেক টাকা খরচ করলেই যে লটারিতে এক কোটি টাকা জেতা যাবে। তা কিন্তু নয়। এর জন্য জানতে হবে আসল অব্যর্থ নিয়ম। তাহলে জেনে নিন লটারির টিকিট কাটার 3 গোপন নিয়ম। এই বিষয়গুলি মাথায় রেখে টিকিট কাটলেই জিততে পারবেন।

টিকিট কাটার সঠিক স্থান

ব্যক্তিবিশেষে যেমন হাত বাড়ানো উচিত। ঠিক একইভাবে স্থান বিশেষে টাকা খরচ করে লটারির টিকিট কেনা উচিত। যেমন, কোনো কাউন্টারে গিয়ে যদি দেখেন। টিকিটের সংখ্যা নিতান্তই কম। সেখান থেকে কাটবেন না। সবসময় যে কাউন্টারে টিকিটের সংখ্যা বেশি দেখবেন। সেখানে গিয়ে টিকিট কাটতে হবে। যার দরুণ পছন্দের টিকিট কিনে নিতে পারবেন (Lottery Winning Tips)।

Lottery Winning Tips: লটারি জেতার 3 গোপন নিয়ম, জানলেই জিতবেন প্রথম পুরস্কারঅর্থনীতি

নির্ধারিত হোমওয়ার্ক

সবসময় লটারির টিকিট কাটার আগে গত দুই সপ্তাহ বা 7 দিন ধরে বিজেতাদের ফলাফলের উপর নজর রাখুন। তাঁদের নম্বরগুলি নিয়ে একটু হোমওয়ার্ক করুন। তাহলে টিকিট কাটার সময় একটা আইডিয়া হয়ে যাবে।

Lottery Winning Tips: লটারি জেতার 3 গোপন নিয়ম, জানলেই জিতবেন প্রথম পুরস্কারঅর্থনীতি

আরও পড়ুন: আচমকাই কমছে সোনা-রুপোর দাম! কলকাতার রেট কত জানেন?

নম্বর বাছাইয়ের পদ্ধতি

  • কেনার সময় সর্বদা টিকিটের মাঝখানের নাম্বারটি বাছাই করবেন। ওই নাম্বারের শেষের দুটি সংখ্যাকে নির্দিষ্ট ধরে তার পরবর্তী দশ ঘর কাটতে পারেন (Lottery Winning Tips)।
  • গত বিজেতার মিডল নাম্বারের বিপরীত দিকটি ধরেও এগোতে পারেন। হয়ত শেষের নাম্বারটি সামনে থাকল। কিংবা সামনের নাম্বারটি শেষে।

Lottery Winning Tips: লটারি জেতার 3 গোপন নিয়ম, জানলেই জিতবেন প্রথম পুরস্কারঅর্থনীতি

উল্লেখ্য, এক্ষেত্রে একটি কথা মাথায় রাখতে হবে। সব কৌশল, নিয়ম মেনে টিকিট কাটলেও মুনাফার ক্ষেত্রে শেষ হাসি হাসে ভাগ্যই। তাই সবসময় ভাগ্যকে পাওয়ার জন্য চেষ্টা করবেন নিজের জীবনের শুভ তারিখের সংখ্যা টিকিটের ক্ষেত্রে বেছে নেওয়া। অর্থাৎ, ক্রেতারা ব্যক্তিগত ভাবে এমন নম্বর বাছাই করুন যেখানে নিজের জন্মদিন, প্রিয় মানুষের জন্মদিন, সন্তানদের জন্মদিন কিংবা নিজের বিশেষ কোনো স্মরণীয় তারিখের সংখ্যাটি রয়েছে (Lottery Winning Tips)।