Jio New Recharge Plan: মাত্র 198 টাকায় পাবেন টানা 1 মাস High-speed Unlimited Internet, আজই বেছে নিন এই বিশেষ প্ল্যান

Jio New Recharge Plan: ভারতীয় বাজারে 27শে ডিসেম্বর 2015 সালে জিও আত্মপ্রকাশ করেছিল। প্রথম থেকেই দুর্দান্ত পরিষেবা এবং নেটওয়ার্ক সংযোগ ব্যবস্থা সীমাহীন ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে গ্রাহকদের মন জয় করে…

Written by Laxmishree Banerjee

Published on:

Jio New Recharge Plan: ভারতীয় বাজারে 27শে ডিসেম্বর 2015 সালে জিও আত্মপ্রকাশ করেছিল। প্রথম থেকেই দুর্দান্ত পরিষেবা এবং নেটওয়ার্ক সংযোগ ব্যবস্থা সীমাহীন ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে গ্রাহকদের মন জয় করে নিয়েছিল এই কোম্পানি। সিমকার্ডের পাশাপাশি আবারো গ্রাহকের মন জয় করতে জিওফাইবার ছিল এই কোম্পানির দ্বিতীয় অস্ত্র। ভালো ইন্টারনেট গতি এবং তুলনামূলক কম দামের জন্য অল্পসময়ে জনপ্রিয়তা লাভ করে খুব অল্প সময়ের মধ্যেই।

Jio Vs Airtel: দৈনিক মাত্র 4 টাকায় পাবেন আনলিমিটেড কলিং সহ অফুরন্ত ডেটা, বাম্পার প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল

কোভিডের পরবর্তী সময়ে ‘ওয়ার্ক ফ্রম হোম’ – এর জন্য বাড়িতে ওয়াইফাই ছাড়া সবকিছু যেন অচল হয়ে পড়েছিল। জিওফাইবার ব্যবহারকারিরা উচ্চগতিসম্পর্ণ ইন্টারনেট পরিষেবা পেয়েছিলেন সেই সময়। জিওফাইবার এর প্ল্যান খুব সস্তা হওয়ার কারণে প্রত্যেক গ্রাহকের কাছেই কেনা সহজ, এছাড়াও অন্যান্য কোম্পানির চেয়ে জিও পছন্দ করেন বেশি। এবার জেনে নেওয়া যাক জিওফাইবার এর বিভিন্ন আনলিমিটেড প্ল্যান গুলি সম্মন্ধে।

399 টাকার প্ল্যান

  • এটি মূলত একমাসের প্ল্যান।
  • GST প্রয়োগ এর পর এই প্ল্যান এর মূল্য দাড়ায় 440 টাকা।
  • এই প্ল্যানটিও 30 মেগাবাইট / সেকেন্ড (MBPS) গতিতে ইন্টারনেট পরিষেবা প্রদান করে থাকে।

198 টাকার প্ল্যান

  •  মূলত ব্যাকআপ প্ল্যান।
  • 10 মেগাবাইট/সেকেন্ড (MBPS) গতিতে ইন্টারনেট পরিষেবা পাওয়া যায় একমাসের জন্য।
  • এই প্ল্যানের দ্বারা বিনামূল্যে স্পীড আপডেট ও পাওয়া যায়।

জিওফাইবার ব্রডব্যান্ডের এর এই তুলনামূলক সস্তা প্ল্যানগুলোর মধ্যে সুবিধা ও পছন্দমত বেছে নেওয়া যেতে পারে আনলিমিটেড( unlimited plan for jio fiber) ও অসাধারণ ইন্টারনেট গতিসম্পন্ন প্ল্যান। বর্তমানে জিওর উপর মানুষ কতটা নির্ভর হয়ে পড়েছে তা প্রত্যেকের কাছেই অজানা নয়। সেই নির্ভরশীলতাকে ধরে রাখতেই মুকেশ আম্বানির এই কোম্পানি নিয়ে আসছে একের পর এক রিচার্জ প্ল্যান। উপরে বর্ণিত রিচার্জ প্ল্যানগুলি ছাড়াও রয়েছে আরো আকর্ষণীয় সস্তার রিচার্জ প্ল্যান।

এবার সেগুলি দেখে নেওয়া যাক একনজরে:

  1. বিস্তারিত জানতে ক্লিক করুন 👉 Recharge Plan Details 1
  2. বিস্তারিত জানতে ক্লিক করুন 👉 Recharge Plan Details 2
  3. বিস্তারিত জানতে ক্লিক করুন 👉 Recharge Plan Details 3