Jio New Recharge Plan: Jio-এর সবচেয়ে সস্তা ফ্যামিলি প্ল্যান, নেট চলবে চারজনের ফোনে

একেবারে জন্মলগ্ন থেকে শুরু করে আজ অবধি সাধারণ মানুষের কথা চিন্তা করে রিলায়েন্স জিও বাজারে এনেছে একের পর এক সস্তার রিচার্জ প্ল্যান।

Written by Laxmishree Banerjee

Published on:

Jio New Recharge Plan: বর্তমানে সাধারণ মানুষের কাছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও অত্যন্ত গুরুত্বপূর্ণ যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছে। যত দিন এগিয়েছে জিওর প্রতি নির্ভরশীলতা তত বেড়েছে। একেবারে জন্মলগ্ন থেকে শুরু করে আজ অবধি সাধারণ মানুষের কথা চিন্তা করে রিলায়েন্স জিও বাজারে এনেছে একের পর এক সস্তার রিচার্জ প্ল্যান। যেখানে গ্রাহকেরা এক ছাতার তলায় একাধিক সুযোগ-সুবিধার আওতায় এসেছেন।

Jio New Recharge Plan of RS. 399

সম্প্রতি আবারও রিলায়েন্স জিও বাজারে নিয়ে এল এক সস্তার ফ্যামিলি রিচার্জ প্ল্যান। যেখানে সুবিধা রয়েছে ডেটা, কলিং এবং অন্যান্য অতিরিক্ত যোগাযোগের। আপাতত এই রিচার্জ প্ল্যানটি সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান বলেই দাবি করা হচ্ছে এই সংস্থার পক্ষ থেকে। যার দাম মাত্র 399 টাকা।

আরও পড়ুন:বিনামূল্যে OTT, টিভি চ্যানেলও! মাত্র 20 টাকার বিনিময়ে ধামাকা অফার Jio-র

  • এই প্ল্যানে আপনার সঙ্গে সুবিধা ভোগ করতে পারবেন আপনার পরিবারের আরও তিনজন সদস্য।
  • মোট 75GB ডেটার সুবিধা পেয়ে থাকবেন গ্রাহকেরা। যদি ডেটার মেয়াদ উত্তীর্ণ হয়ে যায় তবে, গ্রাহক প্রতি জিবি 10 টাকা হারে ডেটার সুবিধা পেয়ে থাকবেন।
  • একই সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কল এবং 100টি এসএমএস।
  • অতিরিক্ত সংযোগে প্রায় প্রতিমাসে পাওয়া যাবে 5GB পর্যন্ত ডেটা।
  • এই প্ল্যানটির সঙ্গে থাকছে জিও টিভি (Jio TV), জিও সিনেমা (JIO Cinema) এবং জিও ক্লাউডের (Jio Cloud) অ্যাকসেস। প্রসঙ্গত, এই রিচার্জ প্ল্যানে কিন্তু গ্রাহকেরা পাবেন না জিও সিনেমার প্রিমিয়াম (Jio Cinema Premium) প্ল্যানের উপলব্ধতা।

জিওর এই ফ্যামিলি প্ল্যানে (Jio Family Plan) অতিরিক্ত ব্যবহারকারী যোগ করতে চাইলে আপনি অতিরিক্ত মাত্র 99 টাকা খরচ করে এই সুবিধা উপভোগ করতে পারবেন। প্রত্যেক ব্যবহারকারীকেই দিতে হবে টাকা/প্রতি মাস।

Jio New Recharge Plan: Jio-এর সবচেয়ে সস্তা ফ্যামিলি প্ল্যান, নেট চলবে চারজনের ফোনেআরও খবর

সর্বশেষ, এই প্ল্যানটি জিও আনলিমিটেড ফাইভ জির (Jio Unlimited 5G) সঙ্গে উপলব্ধ থাকছে। এই সুবিধা নিয়ে আপনি Unlimited 5G ডেটা ব্যবহার করতে পারবেন। তবে ফাইভ-জি ডেটা ব্যবহার করার আগে আপনার হ্যান্ডসেট এবং আপনার লোকালিটিতে ফাইভ-জি নেটওয়ার্ক থাকা আবশ্যক (Jio New Recharge Plan)।