Jio Recharge Plan: গ্রাহকদের জন্য সুখবর! সবচেয়ে সস্তার প্ল্যান নিয়ে হাজির Reliance Jio

বর্তমানে ভারতীয় টেলিকম কোম্পানি গুলির মধ্যে অন্যতম jio. সাধারণত কোম্পানি ব্যবহারকারীদের প্রয়োজন অনুসারে বিনামূল্যে কলিং এর সাথে আরো ডেটা প্যাক অফার করে। জিওর প্রায় প্রতিটি রিচার্জ প্যাকে আনলিমিটেড কল ডেটা…

Written by Tech Desk

Updated on:

বর্তমানে ভারতীয় টেলিকম কোম্পানি গুলির মধ্যে অন্যতম jio. সাধারণত কোম্পানি ব্যবহারকারীদের প্রয়োজন অনুসারে বিনামূল্যে কলিং এর সাথে আরো ডেটা প্যাক অফার করে। জিওর প্রায় প্রতিটি রিচার্জ প্যাকে আনলিমিটেড কল ডেটা এসএমএস তো পাওয়ায় যায় তারই সাথে কোম্পানির সমস্ত রিচার্জের সাথে বেশ কিছু ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

নিজেদের এই ক্রমবর্ধমান জনপ্রিয়তা ধরে রাখতে jio সামনে এনেছে তাদের এক নয়া রিচার্জ প্ল্যান। নতুন বছর শুরুর পর থেকেই বেশ কিছু নতুন প্ল্যানের ঝুড়ি নিয়ে হাজির হয়েছে Jio.
আর এর মধ্যে অনেক প্ল্যান আছে যেগুলো আগে লঞ্চ হলেও এখনো পর্যন্ত অনেকের কাছেই অজানা। আজকে আমরা এমনই একটি প্ল্যানের কথা বলব যেখানে পেয়ে যাবেন প্রচুর Data.

JIO RECHARGE PLAN

5G নেটওয়ার্ক যেমন এসেছে যেমন হাইস্পিড ইন্টারনেট পরিষেবা পাওয়া যাচ্ছে তেমনি অন্যদিকে ডেটা খরচ বেশি হচ্ছে। একথা মাথায় রেখে 5G নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য এক সুবিধা জনক প্ল্যান নিয়ে এসেছে সংস্থাটি।

JIO 219 recharge plan

  • Validity -14 Days
  • 4G ও 5G দুই ধরনের নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্যই এই প্ল্যানটি বরাদ্দ থাকছে।
  • এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা।
  • প্রতিদিন ১০০ টি করে ফ্রী এসএমএস
  • আর সাথে প্রতিদিন 3GB করে ডেটা পাওয়া যাবে।
  • এছাড়াও বিভিন্ন জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

Offer with Recharge

এখানে কিন্তু শেষ হচ্ছে না বর্তমানে অফার স্বরূপ আরো ২ জিবি করে বাড়তি ডেটা দেওয়া হচ্ছে এই প্ল্যানের সাথে।

তাই এই প্ল্যানে যে ব্যবহারকারীরা ডেটা শেষ হওয়ার চিন্তা না করে যত খুশি নেট ব্যবহার করতে পারবেন তা বলাইবাহুল্য। চাইলে আপনিও My Jio App থেকে রিচার্জ করতে পারবেন সাথে আরো ছাড়ও পেতে পারেন।