Best Jio Recharge Plan: 250 টাকারও কমে 3GB দৈনিক ডেটা! সঙ্গে বিনামূল্যে OTT পরিষেবাও দিচ্ছে Jio

Best Jio Recharge Plan: এবার মাত্র 219 টাকা রিচার্জ করে প্রতিদিন 3GB ডেটা এবং বিনামূল্যে একগুচ্ছ OTT সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন Jio গ্রাহকেরা। এককথায়, ₹219 প্রিপেইড প্ল্যানটি এমন ব্যবহারকারীদের জন্য যাঁরা…

Written by Laxmishree Banerjee

Published on:

Best Jio Recharge Plan: এবার মাত্র 219 টাকা রিচার্জ করে প্রতিদিন 3GB ডেটা এবং বিনামূল্যে একগুচ্ছ OTT সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন Jio গ্রাহকেরা। এককথায়, ₹219 প্রিপেইড প্ল্যানটি এমন ব্যবহারকারীদের জন্য যাঁরা কম দামে অনেকটা ডেটা খুঁজছেন। 219 টাকা ছাড়াও সম্প্রতি, কোম্পানি Jio AirFiber-এর জন্য 401 টাকার একটি নতুন বুস্টার প্ল্যানও ঘোষণা করেছে। এটিও একগুচ্ছ সুবিধা রয়েছে। সবটাই রইল নিম্নলিখিত।

219 টাকার প্ল্যানের একাধিক সুবিধা (Jio Recharge Plan)

রিলায়েন্স জিও-এর ওয়েবসাইট অনুসারে 219 টাকার নতুন যে প্রিপেইড রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে Jio, তার একাধিক সুবিধা নিম্নরূপ।

  • প্রতিদিন 3GB ডেটা।
  • আনলিমিটেড ভয়েস কল।
  • ডেটা এবং ভয়েস সুবিধাগুলি ছাড়াও, এই প্ল্যানটি প্রতিদিন 100টি SMS অফার করে।
  • প্ল্যানটি JioTV-র বিভিন্ন টিভি শো এবং JioCinema-র সিনেমা বিনামূল্যে দেখার অফার দিচ্ছে। এছাড়াও একটি ক্লাউড স্টোরেজ পরিষেবা যা ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইল সংরক্ষণকারী JioCloud বিনামূল্যে ব্যবহার করা যেতে পারে এই প্ল্যানের মাধ্যমে।
  • 14 দিনের মেয়াদের এই প্ল্যানটি সক্রিয় করতে, ব্যবহারকারীরা অবশ্যই Jio ওয়েবসাইটে গিয়ে রিচার্জ করতে পারেন। অথবা MyJio অ্যাপ ডাউনলোড করেও করতে পারেন। কিংবা কাছাকাছি কোনো Jio ডিস্ট্রিবিউটরের কাছে গেলেও এই রিচার্জ প্ল্যান পেয়ে যাবেন।

আরও পড়ুন: পাবেন বিনামূল্যে OTT, 336 দিন পর্যন্ত অফুরন্ত ডেটাও! বড়দিনে বড় দুই প্ল্যান জিও-র

401 টাকার প্ল্যানের একাধিক সুবিধা

এমন অনেক জিও এয়ার ফাইবার ব্যবহারকারীরা রয়েছেন যাঁরা 3.3 টিবি ডেটার কোটা সময়ের আগেই শেষ করে ফেলেন। তখন ইন্টারনেট স্পিডও কমে আসে। এবং তৎক্ষণাৎ আরও ডেটার প্রয়োজন পড়ে। আর সেই ক্ষেত্রেই উচ্চগতির অতিরিক্ত 1 টিবি ইন্টারনেট সুবিধা দিয়ে সহায়তা করবে এই বুস্টার প্ল্যান। তাই, এর নিজস্ব কোনো ভ্যালিডিটি নেই। পুরোনো বিলিংয়ের সঙ্গে এটি সংযুক্ত হবে এবং নতুন বিলিং শুরু হওয়ার সময়েই এর মেয়াদও শেষ হয়ে যাবে (Jio Recharge Plan)।

Best Jio Recharge Plan: 250 টাকারও কমে 3GB দৈনিক ডেটা! সঙ্গে বিনামূল্যে OTT পরিষেবাও দিচ্ছে Jioআরও খবর