Jio Recharge Plan: মাত্র 75 টাকা দিলেই আনলিমিটেড কল! রিচার্জ করেছেন?

Jio Recharge Plan: সিম চালু রাখতে গেলে মাসিক রিচার্জ প্রয়োজন। নাহলেই বন্ধ হয়ে যাবে সিম। এদিকে Airtel, Vodafone, BSNL এর মাসিক কিংবা বাৎসরিক রিচার্জ প্ল্যান যথেষ্ট ব্যয়বহুল। তবে মুকেশ আম্বানির…

Written by Laxmishree Banerjee

Published on:

Jio Recharge Plan: সিম চালু রাখতে গেলে মাসিক রিচার্জ প্রয়োজন। নাহলেই বন্ধ হয়ে যাবে সিম। এদিকে Airtel, Vodafone, BSNL এর মাসিক কিংবা বাৎসরিক রিচার্জ প্ল্যান যথেষ্ট ব্যয়বহুল। তবে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা Jio নিজের দুর্দান্ত রিচার্জ প্ল্যান সহ প্রত্যেকটি টেলিকমকে টেক্কা দিচ্ছে। এমনই একটি সস্তার অফার নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা।

সাধারণ মানুষের জন্য Relience Jio-র এই রিচার্জ প্ল্যানের দাম 100 টাকারও কম। মাত্র 75 টাকা খরচ করেই এবার মাসিক রিচার্জ করতে পারবেন Jio ব্যবহারকারীরা। এরই সঙ্গে মিলবে একগুচ্ছ সুবিধা। সেগুলি নিম্নরূপ।

আরও পড়ুন:প্রতিমাসে পেয়ে যাবেন 9,250 টাকা! বড় সুযোগ এনে দিল Post Office

  • এই প্ল্যানের মেয়াদ থাকবে 28 দিন।
  • আনলিমিটেড কল সহ 3GB হাই স্পিড ইন্টারনেট পরিষেবা।
  • এই সুবিধা শুধুমাত্র পাবেন Jio Phone ব্যবহারকারীরা।

এছাড়াও Jio Phone ব্যবহারকারীদের জন্য 749 টাকার দুর্ধর্ষ প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে Jio। যার বৈধতা পাওয়া যাবে 336 দিন পর্যন্ত। এছাড়াও 75 টাকার মতো আরও সস্তার রিচার্জ প্ল্যানের দাম 125 টাকা, 155 টাকা, 185 টাকা, 749 টাকার রিচার্জ প্ল্যান। এতগুলি সুবিধা ছাড়াও উল্লেখযোগ্য যে সুবিধা গুলি এবার থেকে জিও থেকে পাবেন। সেগুলিও জেনে নেওয়া ভালো।

Jio ব্যবহারকারীরা এবার থেকে বিনামূল্যে Jio Apps এর এক্সেস নিতে পারবেন। অর্থাৎ মাসে কিংবা বছরে মাত্র এক রিচার্জেই জিও সিনেমা, জিওটিভি, জিওনিউজ, জিওসিকিউরিটি, জিওক্লাউড অ্যাপসে পাওয়া যাবে ফ্রি সাবক্রিপশন। অনায়াসেই কম পয়সায় ব্যবহার করতে পারবেন (Jio Recharge Plan)।