Jio Fiber Plans: মাত্র 14 টাকা খরচে পাবেন আনলিমিটেড ডেটা, বাম্পার প্ল্যান নিয়ে হাজির জিও

Jio Fiber Plans: দোড়গোড়ায় 2024। প্ল্যান হাঁকাচ্ছে। নিত্যদিন নিত্যনতুন দুর্দান্ত সব প্ল্যান। Vi Airtel-কে টেক্কা দিতে Jio পরিকল্পনার যে সত্যিই জুড়ি মেলা ভার। তাই ই প্রমাণ হয়ে গিয়েছে এদিন। এমনিতেও…

Written by Laxmishree Banerjee

Published on:

Jio Fiber Plans: দোড়গোড়ায় 2024। প্ল্যান হাঁকাচ্ছে। নিত্যদিন নিত্যনতুন দুর্দান্ত সব প্ল্যান। Vi Airtel-কে টেক্কা দিতে Jio পরিকল্পনার যে সত্যিই জুড়ি মেলা ভার। তাই ই প্রমাণ হয়ে গিয়েছে এদিন। এমনিতেও দুর্দান্ত নেটওয়ার্ক সংযোগ সহ আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে ভারতীয় বাজার কাঁপিয়েছিল রিলায়েন্স জিও। এবার পালা জিওফাইবারের। এটিরও ভালো ইন্টারনেট গতির কএবং তুলনামূলক কম দামের তালিকায় নতুন ব্রহ্মাস্ত্র জুড়েছে জিও।

অনেকেই রয়েছেন যাঁরা ‘ওয়ার্ক ফ্রম হোম’ করছেন। প্রয়োজন পড়ছে প্রচুর পরিমাণে ইন্টারনেটের। বাড়িতে প্রয়োজন দ্রুত Wifi কানেকশনের। কিন্তু অন্যান্য টেলিকম কোম্পানির Wifi প্ল্যানও বেশ সস্তা। আর তাঁদেরই বাড়িতে সস্তায় wifi সংযোগ দিতে দুইটি দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির জিও। একেবারে Airtel-কে টেক্কা দেওয়ার মতো। খানে মাসের পর মাস মিলবে আনলিমিটেড ইন্টারনেট পরিষেবা। সঙ্গে উচ্চগতি সম্পন্ন নেট সুবিধাও। তবে চলুন এখনই জেনে নেওয়া যাক জিওফাইবারের সেরা কিছু আনলিমিটেড প্ল্যানগুলির সম্মন্ধে।

1197 টাকার প্ল্যান (Jio Fiber Plan):

জিও-র এই প্রিপেড প্ল্যানটি হল তিন মাসের প্ল্যান। এই দুর্দান্ত প্ল্যানের মাধ্যমে গ্রাহকেরা পাবেন আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা। ইন্টারনেটের গতি থাকবে 30 মেগাবাইট/সেকেন্ড (MBPS)। সবমিলিয়ে মাসিক খরচ পড়বে প্রায় 400 টাকা পর্যন্ত।

আরও পড়ুন: Get free OTT subscription

699 টাকার প্ল্যান (Jio Fiber Plan):

এই প্ল্যান এর বিশেষত্ব হলো এটি প্রতি সেকেন্ডে 100 মেগাবাইট (MBPS) গতিতে ইন্টারনেট পরিষেবা দিয়ে থাকে। তবে, রিচার্জের সময় মনে রাখবেন এই 699 টাকার মূল্যের ওপর GST লাগু হবে।