গ্রাহকদের জন্য সুখবর, দৈনিক মাত্র 8 টাকারও কম খরচে New Recharge Plan নিয়ে হাজির VI

Reliance Jio and Vodafone are among the popular telecommunication service providers today.

Written by Laxmishree Banerjee

Published on:

New Recharge Plan: বর্তমানে জনপ্রিয় টেলিকমিউনিকেশন পরিষেবা প্রদানকারীর মধ্যে অন্যতম হলো Reliance Jio এবং Vodafone। নতুন বছর উপলক্ষে দুই সংস্থাই নিয়ে হাজির তাদের নতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান। জিওর নতুন রিচার্জ প্ল্যান সম্পর্কে আগেই আমাদের একটি প্রতিবেদনে আপনাদের জানানো হয়েছিল। তবে আজকে আমরা কথা বলব ভোডাফোনের নতুন রিচার্জ প্ল্যানটি নিয়ে।

যতদিন যাচ্ছে ততই মোবাইলের ওপর প্রত্যেক মানুষের নির্ভরশীলতা ততই বেড়ে যাচ্ছে। জিও, এয়ারটেল কিংবা ভিআই বিভিন্ন টেলিকমিউনিকেশন সংস্থা মার্কেটে টিকে থাকার জন্য নিয়ে আসছে একের পর এক সস্তার রিচার্জ প্ল্যান। তার সঙ্গে মিলছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম এর সুবিধা।

সম্প্রতি জিওর পক্ষ থেকে ঘোষিত নতুন রিচার্জ প্ল্যানে 365 দিনের বৈধতার পরেও মিলছে অতিরিক্ত 24 দিনে সুবিধা। অন্যদিকে, VI এর নতুন রিচার্জ প্লানে এক বছরের সুযোগের সঙ্গে সঙ্গে দেওয়া হচ্ছে প্রাইম ভিডিওর মোবাইল সংস্করণের অফারও।

Overview of New Recharge Plan By Jio

2,999 টাকার জিও রিচার্জ প্ল্যানে মিলছে প্রতিদিন 2.5GB করে ডেটার সুযোগ, থাকছে সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন 100টি এসএমসের সুবিধা। আরো সংযোজন, জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো উন্নতমানের পরিষেবাগুলিও।

Overview of New Recharge Plan By VI

অন্যদিকে প্রায় একই রকমই অফার নিয়ে হাজির ভোডাফোনও। যেখানে মাত্র 3,199 টাকার রিচার্জ প্লানে মিলছে প্রতিদিন 2GB করে ডেটার সুযোগ, থাকছে সীমাহীন ভয়েস কলের সুযোগ এবং প্রতিদিন 100টি এসএমএস এর সুবিধা। এছাড়াও রয়েছে রাত বারোটা থেকে সকাল ছটা অবধি অবাধ ডেটার সুবিধা।