New Recharge Plan: এখনই পাবেন 112GB ডেটা, বড় প্ল্যান দিচ্ছে এই কোম্পানি

New Recharge Plan: এখন থেকে খুব কম টাকার রিচার্জ করেই আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 4GB করে ডেটা পাবেন প্রত্যেকেই। মুভি শেষ হওয়ার আগেই ডেটা শেষ হয়ে যায় যাঁদের। একবার রিচার্জ…

Written by Laxmishree Banerjee

Published on:

New Recharge Plan: এখন থেকে খুব কম টাকার রিচার্জ করেই আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 4GB করে ডেটা পাবেন প্রত্যেকেই। মুভি শেষ হওয়ার আগেই ডেটা শেষ হয়ে যায় যাঁদের। একবার রিচার্জ করার পরেও নিত্যদিন ডেটার জন্য আলাদাভাবে রিচার্জ করতে বাধ্য হতে হয় যে সমস্ত ইউজারদের। তাঁদের জন্যই এক দুর্দান্ত সুবিধা নিয়ে হাজির Vodafone-Idea (Vi)। এই সিমে মোট 475 টাকা রিচার্জ করলেই হবে নেটওয়ার্কের বাজিমাত।

মোট 112GB ডেটা পাবেন

Vi-এর 475 টাকার প্রিপেড প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। এই প্ল্যানে ওই 28 দিন ধরে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কেই সীমাহীন কলিং এবং দৈনিক 100টি করে SMS পাবেন। প্রতিদিন 4GB করে ডেটা পাবেন অর্থাৎ পুরো মেয়াদ চলাকালীন গ্রাহকরা 475 টাকার রিচার্জে মোট 112GB ডেটা পাবেন। এছাড়াও প্রতিদিনের ডেটা শেষ করে ফেললেও 64Kbps গতিতে ইন্টারনেট ব্যবহার চালিয়ে যাওয়ারও সুবিধা পাবেন।

অতিরিক্ত ডেটার সুবিধা

Vi ইউজাররা প্রতি মাসে বিনামূল্যে 2GB করে ব্যাকআপ ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানে 5GB পর্যন্ত বিনামূল্যে অতিরিক্ত ডেটা উপহার দেওয়া হয়। এবং Vi সিনেমা এবং টিভিতেও অ্যাক্সেস দেওয়া হয়।

আরও পড়ুন: সুখবর, সরকারি কর্মীদের জন্য 4% পর্যন্ত ডিএ বৃদ্ধির ঘোষণা সরকারের

সারারাত অফুরন্ত ডেটার সুবিধা

এটিতে গ্রাহকরা রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত যতখুশি ডেটা উপভোগ করতে পারবেন। কোনো অতিরিক্ত খরচ করতে হবে না। প্রতিদিনের ডেটা কোটা থেকেও কিছু কেটে নেওয়া হবে না। অর্থাৎ সারা রাত যত খুশি তত ডেটা ব্যবহার করতে পারবেন শুধুমাত্র Vodafone-Idea (Vi) ইউজাররা।

সপ্তাহান্তে অব্যবহৃত ডেটা ফেরত পাবেন

এতে রিচার্জ করলে গ্রাহকরা সোম থেকে শুক্রবার পর্যন্ত অব্যবহৃত ডেটা ক্যারি ফরওয়ার্ড করার সুবিধা পাবেন প্রতি সপ্তাহের শনি-রবিবার।

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে