বিনামূল্যে OTT, টিভি চ্যানেলও! মাত্র 20 টাকার বিনিময়ে ধামাকা অফার Jio-র

বার্ষিক সাবস্ক্রিপশনের পাশাপাশি, কোম্পানি 30 দিনের অতিরিক্ত বৈধতা দিচ্ছে এই প্ল্যানটিতে। এই প্ল্যানে রিচার্জ করলে 30Mbps হাই স্পিডে আপলোড এবং ডাউনলোডও করতে পারবেন।

Written by Laxmishree Banerjee

Published on:

Reliance Jio Plan: অতি সস্তায় ব্রডব্যান্ড ইন্টারনেট পরিষেবা দিচ্ছে Reliance জিও। মাত্র 20 টাকার রিচার্জে সীমাহীন ডেটা সহ একগুচ্ছ OTT প্লাটফর্ম সহ বিনামূল্যে প্রচুর টিভি চ্যানেলেরও এক্সেস নিয়ে হাজির Jio Fiber। বার্ষিক সাবস্ক্রিপশনের পাশাপাশি, কোম্পানি 30 দিনের অতিরিক্ত বৈধতা দিচ্ছে এই প্ল্যানটিতে। এই প্ল্যানে রিচার্জ করলে 30Mbps হাই স্পিডে আপলোড এবং ডাউনলোডও করতে পারবেন।

বিনামূল্যে OTT, টিভি চ্যানেলও! মাত্র 20 টাকার বিনিময়ে ধামাকা অফার Jio-রআরও খবর

বিশদে Reliance Jio Plan

  • এই প্ল্যানের অধীনে ইন্টারনেট ব্যবহারের জন্য আনলিমিটেড ডেটা ও ফ্রি ভয়েস কলিং পাবেন।
  • কোম্পানির এই প্ল্যানটি 13টি OTT অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস দেবে। যার মধ্যে থাকবে Disney + Hotstar, Sony Liv, Zee5, Jio Cinema এবং Eros Now।
  • প্ল্যানে 550 টিরও বেশি টিভি চ্যানেলও দেওয়া হবে।
  • প্রায় 20 টাকার দৈনন্দিন রিচার্জ অর্থাৎ মাসিক 599 টাকার রিচার্জে এই বিশেষ অফার দিচ্ছে জিও Fibar। এই প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশন নিলে পড়বে 7188 টাকা + GST।

599 টাকার প্ল্যানটিতে 30 Mbps গতির বদলে যদি 100 Mbps গতির প্রয়োজন হয়। তাহলে জিও Fiber-এর 899 টাকার প্ল্যানটি সেরা। 12 মাসের জন্য 10788 টাকা খরচ করে রিচার্জ করলে এই প্ল্যানে 30 দিনের অতিরিক্ত বৈধতাও মিলবে। সীমাহীন ডেটা সহ এই প্ল্যানটি বিনামূল্যে কল করার সুবিধার সমেত 550 টিরও বেশি টিভি চ্যানেল অ্যাক্সেস দেবে। এমনকি Disney+ Hotstar, Sony Liv, Zee5, Jio Cinema এবং Eros Now সহ 13টি OTT অ্যাপে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: দৈনিক মাত্র 6 টাকায় মিলবে Unlimited পরিষেবা! Cheapest Recharge Plan নিয়ে হাজির Airtel

150 Mbps গতির প্রয়োজন হলে Jio Fiber-এর 999 টাকার প্ল্যানটি সেরা। 12 মাসের জন্য 11988 টাকা খরচ করে রিচার্জ করলে এই প্ল্যানেও 30 দিনের অতিরিক্ত বৈধতা মিলবে। সীমাহীন ডেটা সহ এই প্ল্যানটি বিনামূল্যে কল করার সুবিধার সমেত 550 টিরও বেশি টিভি চ্যানেল অ্যাক্সেস দেবে। এমনকি Jio Cinema, Disney + Hotstar এবং Amazon Prime Video সহ 14টি OTT অ্যাপে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।