বাজারে এল OnePlus 7T, থাকছে দুর্দান্ত ফিচারসের সঙ্গে iPhone-র মতো ক্যামেরা

OnePlus 7T: এই মুহুর্তে, বাজারে OnePlus-র ঠিক ক’টি ফোন রয়েছে, তার ট্র্যাক রাখা সত্যিই কঠিন। একের পর এক দুর্দান্ত ফিচারওয়ালা এই কোম্পানির স্মার্টফোনগুলি মানুষের পকেটে পকেটে ঘুরছে। আর, সম্প্রতি বাজারে…

Written by Laxmishree Banerjee

Published on:

OnePlus 7T: এই মুহুর্তে, বাজারে OnePlus-র ঠিক ক’টি ফোন রয়েছে, তার ট্র্যাক রাখা সত্যিই কঠিন। একের পর এক দুর্দান্ত ফিচারওয়ালা এই কোম্পানির স্মার্টফোনগুলি মানুষের পকেটে পকেটে ঘুরছে। আর, সম্প্রতি বাজারে আসা OnePlus 7T OnePlus 7 Pro এর মতো প্রিমিয়াম না হলেও এটি কিন্তু সেরা কয়েকটি বিট দিয়ে তৈরি। যেমন, এর মধ্যে রয়েছে 90Hz স্ক্রিন, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা যা চমৎকার লো-লাইট শট নেয় এবং একটি দ্রুত চার্জিং ব্যাটারিও। মাত্র 30 টাকারও কমে এই স্মার্টফোনটির অন্যান্য সব ফিচারের কথা শুনলে কিনতে ছুটবেন এখনই।

বাজারে এল OnePlus 7T, থাকছে দুর্দান্ত ফিচারসের সঙ্গে iPhone-র মতো ক্যামেরাআরও খবর

OnePlus 7T-র বৈশিষ্ট্যগুলি জানুন

OnePlus 7T-এ হেডফোন জ্যাক না থাকলেও আধুনিক ফোনগুলির মতো এরও দুর্দান্ত ব্লুটুথ ফিচার আছে। এমনকি এটি নাকি OnePlus 7 Pro এর মতোই জল প্রতিরোধ করতে পারে। OnePlus 7T-এ পপ-আপ সেলফি ক্যামেরার পরিবর্তে টিয়ারড্রপ নচ রয়েছে। ওয়ানপ্লাসের আপডেটেড চার্জিং প্রযুক্তি ব্যবহার করে এটি। OnePlus 7T সাধারণত দুটি নতুন রঙে আসে, ফ্রস্টেড সিলভার এবং আইস ব্লু।

বাজারে এল OnePlus 7T, থাকছে দুর্দান্ত ফিচারসের সঙ্গে iPhone-র মতো ক্যামেরাআরও খবর

5GNo
ProcessorOcta core (2.96 GHz, Single Core + 2.42 GHz, Tri core + 1.8 GHz, Quad core)
RAM8GB
Storage128 GB internal storage
ExpandableNo
Display6.55 inches (16.64 cm); Fluid AMOLED
Rear Camera48 MP Primary Camera + 16 MP Ultra-Wide Angle Camera + 12 MP Telephoto (upto 2x Optical Zoom) Camera
Front Camera16 MP
Battery3800 mAh
Charging capacity30W Warp Charging
PriceRs. 28,990

আরও পড়ুন: iPhone-কে টেক্কা দেবে OnePlus-র, মাত্র 25,000 টাকায় পাবেন অনবদ্য ক্যামেরাসহ একাধিক আকর্ষণীয় ফিচারস

প্রসঙ্গত, OnePlus 7T 7 প্রো-এর অনেকগুলি চমৎকার বৈশিষ্ট্য রয়েছে OnePlus 7T-র মধ্যে। বিশেষ করে এর 90Hz ডিসপ্লে। সাধারণ 60 ফ্রেম প্রতি সেকেন্ডে রিফ্রেশ করার পরিবর্তে, 7T 90 এ রিফ্রেশ করে এটি। এই ফোনে স্ক্রলিংয়ের বিষয়টি খুব স্মুথ। আর ছবি তুলতে যারা ভালোবাসেন, তাঁদের জন্য এটি তো বরদানের মতো। কারণ এই ফোনের ট্রিপল ক্যামেরাগুলি কম-আলোতে দারুণ শট নেয়। এর 48-, 12- এবং 16-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দিয়ে প্রাণবন্ত এবং তীক্ষ্ণ ছবি তোলে। এর নতুন ম্যাক্রো মোড আগের চেয়ে অনেক কাছাকাছি এবং অনেক বেশি ফোকাসে ছবি তুলতে সাহায্য করে।

বাজারে এল OnePlus 7T, থাকছে দুর্দান্ত ফিচারসের সঙ্গে iPhone-র মতো ক্যামেরাআরও খবর

এই ধরনের আরও আপডেট পেতে ফলো রাখুন আমাদের ফেসবুক পেজকে