210 টাকারও কম দামে মিলছে ওটিটি পরিষেবা, জানেন এই Vi Recharge Plan সম্পর্কে

জানা গিয়েছে, 202 টাকা দিয়েই Vi গ্রাহকদের Vi Movies & TV Pro সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। প্ল্যানটি Vi-এর মোবাইল অ্যাপ থেকেই কিনতে পারবেন। চলুন এই পরিকল্পনা সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিই।

Written by Laxmishree Banerjee

Updated on:

Vi Recharge Plan: গ্রাহকদের বিনোদন দিতে নতুন প্ল্যান চালু করেছে ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Vi। Vi এর স্পেশ্যাল OTT (ওভার-দ্য-টপ) প্ল্যাটফর্ম Vi Movies & TV-র সুবিধা সহ প্রিপেইড এবং পোস্টপেইড মোবাইল প্ল্যান ব্যবহারকারীদের জন্য এই অফার নিয়ে আসা হয়েছে। জানা গিয়েছে, 202 টাকা দিয়েই Vi গ্রাহকদের Vi Movies & TV Pro সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। প্ল্যানটি Vi-এর মোবাইল অ্যাপ থেকেই কিনতে পারবেন। চলুন এই পরিকল্পনা সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিই (Vi Recharge Plan)।

202 টাকার Vi Recharge Plan-র খুঁটিনাটি

Vodafone Idea-এর 202 টাকার এই প্ল্যান Vi Movies এবং TV সাবস্ক্রিপশন সহ ব্যবহারকারীদে 13+ OTT অ্যাপের (Vi Movies & TV Pro সাবস্ক্রিপশনের অধীনে) সুবিধা দেবে।

  • এই প্ল্যানটি শুধুমাত্র Vi গ্রাহকদের জন্য উপলব্ধ।
  • তবে, এই প্ল্যানের সঙ্গে কোনো পরিষেবার বৈধতা, ভয়েস কলিং বা ডেটার মতো অন্যান্য সুবিধা পাবেন না।
  • এই প্ল্যানের মেয়াদ 1 মাস।

আরও পড়ুন: তাহলে কবে বসছে Primary TET পরীক্ষা! জেনে নিন খুঁটিনাটি

কোন কোন OTT পাবেন?

মোবাইল অ্যাপে, Vi নিজেই উল্লেখ করেছে, কোনো অতিরিক্ত খরচ ছাড়াই 13+ OTT উপভোগ করুন টানা 1 মাসের জন্য। সুতরাং যে ব্যবহারকারীরা 202 টাকার প্ল্যান কিনছেন তারা SonyLIV, ZEE5, Disney+ Hotstar, SunNXT, Hungama, ShemarooMe এবং আরও অনেক বিভিন্ন প্ল্যাটফর্মের সামগ্রী উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, Vi-এর এই নতুন অফারটি Airtel এবং Jio-এর OTT অফারগুলির সাথে প্রতিযোগিতা করবে। কারণ, Jio সম্প্রতি গ্রাহকদের জন্য একটি JioTV প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিয়ে এসেছে। Airtel-ও বেশ কয়েক মাস ধরে Airtel Xstream প্রিমিয়াম অফার করছে। তবে, Vi-র এই প্ল্যানটি রিচার্জ করার জন্য ব্যবহারকারীর সিমে আগে থেকে একটি সক্রিয় প্রিপেইড বা পোস্টপেইড মোবাইল প্ল্যান রাখার প্রয়োজন রয়েছে কিনা। সে বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে, টাকা বাঁচাতে Vodafone Idea (Vi) থেকে 202 টাকার নতুন প্ল্যানে রিচার্জ করার আগে একটি সক্রিয় প্রিপেইড প্ল্যান অবশ্যই রিচার্জ করে রাখুন।